চলমান কথা

গত ১১ মে, ২০২০ আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের অনলাইন পরীক্ষার শুভ উদ্বোধন করেন প্রকৌশলী এ এম এম সাজ্জাদুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, এপিএসসিএল।

স্বপ্নের পদ্মা সেতু; স্বপ্ন হলো সত্যি। স্বপ্নের পদ্মা সেতুর সাথে স্বপ্ন যাবে বাড়ি।

Wednesday, May 12, 2021

 জরিমানা মওকুফের জন্য প্রধান শিক্ষকের কাছে আবেদন।

 

৮ নভেম্বর ২০২০
প্রধান শিক্ষক
সাকোয়া উচ্চ বিদ্যালয়, সাকোয়া।
মাধ্যম: শ্রেণীশিক্ষক।
 
বিষয়: জরিমানা মওকুফের জন্য আবেদন।
 
মহোদয়,
 
বিনীত নিবেদন এই যে, আমি আপনার বিদ্যালয়ের নবম শ্রেণীর একজন নিয়মিত ছাত্র। আমি সাধারণত প্রতি মাসের বেতন প্রতি মাসের নির্ধারিত তারিখেই পরিশোধ করে থাকি। কিন্তু এ মাসে বাড়িতে একটু আর্থিক অনটন পড়ে। ফলে নির্দিষ্ট তারিখে বেতন পরিশোধ করতে পারিনি। আমি আজকে বেতন পরিশোধ করতে চাই কিন্তু এই সময়ে আমার পক্ষে জরিমানা দেওয়া কষ্টকর।
 
অতএব, বিনীত নবেদন এই যে, সহৃদয় বিবেচনার মাধ্যমে জরিমানা মওকুফ করে আমার বেতন পরিশোধ করার অনুমতি দিয়ে বাধিত করবেন।
 
নিবেদক-
ওসমান গণি
শ্রেণি: ১০ম
রোল: ০২

No comments: