চলমান কথা

গত ১১ মে, ২০২০ আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র উচ্চ বিদ্যালয়ের অনলাইন পরীক্ষার শুভ উদ্বোধন করেন প্রকৌশলী এ এম এম সাজ্জাদুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, এপিএসসিএল।

স্বপ্নের পদ্মা সেতু; স্বপ্ন হলো সত্যি। স্বপ্নের পদ্মা সেতুর সাথে স্বপ্ন যাবে বাড়ি।

Wednesday, July 8, 2020

# তোমার জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার প্রস্তুতি জানিয়ে পিতা/ মাতার নিকট পত্র লেখ।

২২. ১০. ২০১৮
উজিরপুর, বরিশাল।

শ্রদ্ধেয় বাবা,
প্রথমে আমার সালাম রইল। গতকাল তোমার চিঠি পেয়ে জানতে পারলাম তুমি ভালো আছ। আমিও তোমার দোয়ায় ভালো আছি।

আমার জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষার প্রস্তুতি সম্পর্কে জানতে চেয়েছ। আমার পরীক্ষা প্রায় সমাগত। পরীক্ষার প্রস্তুতি নেওয়া প্রায় শেষ। তবুও পরীক্ষা যত কাছে আসছে পরীক্ষাভীতি ততই বৃদ্ধি পাচ্ছে। বাংলা ও ইংরেজি বিষয়ের পাঠ চুড়ান্ত হয়ে গেছে। বিজ্ঞানসহ অন্যান্য বিষয়ের প্রস্তুতিও প্রায় শেষ। গণিতের প্রস্তুতিও সমাধা হয়েছে, তবে পুরো নম্ভর পাওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ ব্যাপারে বিদ্যালয়ের শিক্ষকগণও যথেষ্ট সাহায্য-সহযোগিতা করছেন। এবার আল্লাহর রহমত ও তোমাদের আর্শীবাদই সহায়ক। তবে আমি বিশ্বাস করি পরীক্ষায় আমি ভালো ফলাফল করতে পারব।

বিশেষ আর কী লিখব। মার কাছে আমার সালাম জানাবে। আমার জন্য দোয়া করিও। আমি যাতে সুস্থ ও ভালোমনে পরীক্ষা দিতে পারি।

ইতি
আপনার আদরের
মুনিরা


প্রেরক,
দিপা/দীপন
গ্রা:+পো: ডহড়পাড়া
উপজেলা: উজিরপুর
জেলা: বরিশাল।     ডাক টিকিট
                                        ডাক টিকিট
প্রাপক,                                
আবির/কাবির
গ্রাম+পো: ধামসর,
উপজেলা: উজিরপুর           
জেলা: বরিশাল।    

No comments: